হ্যাপী করিম, মহেশখালী :
দশম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের নবম ধাপের ৩৩ জেলার নবম ধাপে দেশের ১২৩টি ইউনিয়ন পরিষদে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। এই ধাপে ৩৮টি ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) মাধ্যমে বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ করা হয়েছে।

বুধবার (১৫ ই জুন) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়। ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শা.আ.ম এনায়েত উল্লাহ বাবুল ৮ হাজার ৪৭৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বীপ্রার্থী স্বতন্ত্র আব্দুল্লাহ আল নিশান ৭ হাজার ০৮২ ভোট ও নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা আনোয়ার চৌধুরী পেয়েছেন ৬ হাজার ৯১৬ ভোট।

বড় মহেশখালীতে যারা মেম্বার নির্বাচিত
১নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে, নুরুল ইসলাম(টিউবওয়েল), ২নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে রাশেদ মোহাম্মদ সোহাগ(আপেল), ৩নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে মোহাম্মদ বাদশা(তালা), ৪নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে আলী আকবর(ফুটবল), ৫নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে বর্তমান মেম্বার দলিলুর রহমান(টিউবওয়েল),৬নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে জয়নাল আবেদীন(ঘুডি), ৭নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে বর্তমান মেম্বার শফিউল আলম( বৈদ্যুতিক পাখা), ৮নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে বর্তমান মেম্বার আলী আকবর (বৈদ্যুতিক পাখা) ৯নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে বর্তমান মেম্বার জিল্লুর রহমান মিন্টু(মোরগ)।
সংরক্ষতি ১নং ওয়ার্ডে মহিলা মেম্বার নির্বাচিত হয়েছে ছেনোয়ারা বেগম(বক)
সংরক্ষতি ২নং ওয়ার্ডে মহিলা মেম্বার নির্বাচিত হয়েছে মোতাহেরা বেগম(কলম),সংরক্ষতি ৩নং ওয়ার্ডে মহিলা মেম্বার নির্বাচিত হয়েছে হাসিনা শাহ আলম(তালগাছ)

৯নং ওয়ার্ডে ১৫টি কেন্দ্রে ও ৯১ টি বুথে ৩২ হাজার ৬৭০ জন ভোটারের মধ্যে শতকরা ৭১.২৪ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 
  
%d bloggers like this: