ইমাম খাইর, সিবিএন:
কক্সবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সহায়ক কর্মচারীদের তিনদিন ব্যাপি “আদালতের সহায়ক কর্মচারীদের দক্ষতা বৃদ্ধি, শুদ্ধাচার ও মানোন্নয়ন বিষয়ক বিশেষ প্রশিক্ষণ কর্মশালা” চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাস কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

গত ১২ জুন থেকে ১৪ জুন পর্যন্ত অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসাবে প্রশিক্ষণ পরিচালনা করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মুহাম্মদ ফারুকী, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল মনসুর সিদ্দিকী, মোঃ শোয়েব উদ্দীন খান, শ্রীজ্ঞান তঞ্চঙ্গাঁ, বেগম হামীমুন তানজীন, মোহাম্মদ সাঈদীন নাঁহী, আখতার জাবেদ, আসাদ উদ্দিন মোঃ আসিফ ও মোহাম্মদ এহসানুল ইসলাম।

প্রশিক্ষণের সমাপনি দিবসে প্রধান অতিথি ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল। তিনি প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র ও বিশেষ পুরস্কার বিতরণ করেন।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মুহাম্মদ ফারুকী’র সভাপতিত্বে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে প্রশিক্ষণার্থীদেরকে তাদের অর্জিত জ্ঞান কর্মক্ষেত্রে প্রয়োগ করে সততা ও নিষ্ঠার সাথে বিচার প্রার্থীদের সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানের সভাপতি প্রশিক্ষণার্থীদেরকে বিচার প্রার্থীদের সেবা প্রদানের সময় নিজেদেরকে বিচার প্রার্থীদের স্থলে বিবেচনা করার অনুরোধ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

 

 
  
%d bloggers like this: