পেকুয়া সংবাদদাতা:

কক্সবাজারের পেকুয়ায় বারবাকিয়া ইউনিয়নে উৎসব মুখর পরিবেশ ও উৎসাহ উদ্দীপনায় বাংলাদেশ আওয়ামীলীগ পেকুয়া উপজেলাধীন বারবাকিয়া ইউনিয়ন আ’লীগের ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৪ জুন সকাল ১১টায় ত্রি বার্ষিক সম্মেলন কে সফল ও সার্থক করতে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। বারবাকিয়া ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া- পেকুয়া আসনের সাংসদ আলহাজ¦ জাফর আলম বিএ অনার্স এমএ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সহসভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, সাবেক জেলা পরিষদের সদস্য লায়ন কমর উদ্দিন আহমেদ, সাবেক জেলা সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন বিএ, বরইতলীর সাবেক চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ সদস্য এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, জেলা আওয়ামীলীগ সদস্য এস,এম গিয়াস উদ্দিন, জি এম আবুল কাসেম। বারবাকিয়া ইউনিয়ন আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবুল হোছাইন শামা সভাপতিত্বে ও যুবলীগ নেতা এনামুল হকের সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তার বক্তব্য দেন পেকুয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম।

অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, পেকুয়া উপজেলা আ’লীগের সহসভাপতি সাইফুদ্দিন খালেদ, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়ারেচি, পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম আজম খাঁন, টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, মগনামা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোলতান মোহাম্মদ চৌধুরী রিপন, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মো: বারেক, সাবেক ছাত্রলীগ নেতা এস এম জাকারিয়া, যুবলীগের সহ সভাপতি সেলিম উদ্দিন, ওলামালীগের সভাপতি ইউনুচ আল কাদেরী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন, কৃষক লীগের সভাপতি শাহেদুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি ও শেখ রাসেল শিশু কিশোর পরিষদের উপজেলা সভাপতি সালাহউদ্দিন মাহমুদ, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম শওকত, উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুর, সাধারণ সম্পাদক এহতেশামুল হক ও যুগ্ম সম্পাদক আমিনুর রশিদ প্রমুখ। সম্মেলন উদ্বোধনও স্বাগত বক্তব্য দেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল্লাহ বিএ।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সমুদ্র বিজয় করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর কারনে আজ আমরা মগনামায় সাব মেরিন ঘাঁটি পেয়েছি যার কারনে সারা দেশের মানুষ মগনামাকে ছিনবে পেকুয়া চিনবে। তিনি আরো বলেন, শেখ হাসিনার কারনে আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আজ বাংলাদেশ একটি সুখি সমৃদ্ধ দেশ। বর্তমান সরকারের আমলে পেকুয়া ও চকরিয়া হাসপাতালের ব্যাপক উন্নতি হয়েছে বলেও তিনি বলেন। তিনি নবনির্বাচিত বারবাকিয়া ইউনিয়ন আ’লীগ নেতাদের উদ্দোশ্য করে বলেন, যারা নতুন নেতৃত্বে আসবে তাদেরকে দলের জন্য দেশের জন্য কাজ করতে হবে। তিনি সকলকে আগামী দিনে আরো ঐক্যবদ্ধ হওয়ারও আহবান জানান।

 
  
%d bloggers like this: