সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (সিবিআইইউ) ক্রিকেট টূর্ণমেন্টে চ্যাম্পিয়ন হয়েছে এমবিএ। সোমবার (১৩ই জুন) কক্সবাজার মুক্তিযোদ্ধা মাঠে আয়োজিত ফাইনাল খেলায় এমবিএ ৫৩ রানে বিবিএ শাখাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন এমবিএ’র জামশেদ। টূর্ণামেন্ট সেরা ও নির্বাচিত হয়েছেন জামশেদ। সিবিআইউ বিজনেস ক্লাবের আয়োজনে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয় গত ৮ই জুন। টুর্নামেন্টে পাঁচটি বিভাগের মোট ৬ টি দল অংশগ্রহণ করে। ওইদিন সকল বিভাগের শিক্ষকদের নিয়ে এক প্রীতি ম্যাচের মধ্য দিয়ে টুর্নামেন্টের শুরু হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. গোলাম কিবরিয়া ভূইয়া, উদ্বোধক ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম, বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি প্রফেসর এ কে এম গিয়াস উদ্দিন, রেজিস্ট্রার প্রফেসর সুকুমার দত্ত, সহকারী রেজিস্ট্রার কুতুব উদ্দিন। ব্যবসায় প্রশাসন অনুষদের বিভাগীয় প্রধান রাজিদুল হকের সভাপতিত্বে ও বিজনেজ ক্লাবের সভাপতি শাখাওয়াত হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সকল বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রথম রাউন্ড থেকে ব্যবসায় বিভাগ, আইন বিভাগ, ইসলামিক ষ্টাডিজ এবং এমবিএ সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। সেমিফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে “বিবিএ” এবং “এমবিএ” দল ফাইনালে ওঠার গৌরব অর্জন করে। ফাইনাল ম্যাচে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. গোলাম কিবরিয়া ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন বিবিএ বিভাগের বিভাগীয় প্রধান রাজিদুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন সকল বিভাগের শিক্ষক-শিক্ষিকাসহ শিক্ষার্থীরা। টুর্নামেন্টের সবগুলো ম্যাচ পরিচালনা করেন মোঃ শাহ নিয়াজ এবং কায়সার ফারুক।

এই ক্রিকেট টুর্নামেন্ট ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক ও সিবিআইইউ বিজনেস ক্লাবের উপদেষ্টা তৌসিফ আহমেদের তত্ত্বাবধায়নে সার্বিক সহযোগিতায় ছিলেন বিজনেস ক্লাবের সভাপতি শাখাওয়াত হোসাইন, সেক্রেটারি ইনজামামুল হক, স্পোর্টস অ্যাফায়ার্স সেক্রেটারি শোয়াইবুল ইসলাম, সহ-সভাপতি ওসামা বিন মুহিব, যুগ্ন-সাধারন সম্পাদক এমরান হাসান, কোষাধ্যক্ষ সেলিম উদ্দীন, ওয়ার্কশপ এন্ড সেমিনার অ্যাফেয়ার্স সেক্রেটারি এহসানুর রহমান, মিডিয়া এন্ড কমিউনিকেশন অ্যাফেয়ার্স সেক্রেটারি ওয়াসেম মিয়া, ট্যুর এন্ড ইভেন্ট সেক্রেটারি রাকিব এবং কার্যকরী সদস্য রায়হান উদ্দীন ও বাপ্পা।

 
  
%d bloggers like this: