আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার):
ককক্সবাজারের টেকনাফে কোস্টগার্ড অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা ও ৪৯২ ক্যান বিদেশী বিয়ার জব্দ করা হয়েছে। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন এসএম তাহসিন রহমান গণমাধ্যমে এসব তথ্য
নিশ্চিত করেন।
তিনি জানান, বৃহস্পতিবার (১২মে) সকালে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী পূর্বজোনের অধীনস্থ সিজি স্টেশন টেকনাফ স্টেশন কমান্ডার সৈয়দ তৈমুর পাশা এর নেতৃত্বে একটি থানাধীন নাইট্যং পাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন উক্ত এলাকায় তল্লাশীর উদ্দেশ্যে
একটি বাড়িতে পৌঁছলে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে বাড়ির সদস্যরা পালিয়ে যায়। এসময় বাড়িটি তল্লাশী করে ১৪ হাজার পিস ইয়াবা ও ৩২৬ ক্যান আন্দামান গোল্ড বিয়ার এবং ১৬৬ ক্যান ডায়াব্লো সুপার বিয়ার এবং পাচারকার্যে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়। এ সময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, জব্দকৃত মাদকদ্রব্য ও মোটর সাইকেলটি আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
এছাড়া বাংলাদেশ কোস্টগার্ডের আওতাভূক্ত এলাকা সমূহে আইনশৃংখলা নিয়ন্ত্রণ,জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্টগার্ডের জিরোটলারেন্সনীতি অবলম্বন করে অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতে থাকবে।