এম আবু হেনা সাগর, ঈদগাঁও:

বাংলাদেশ আওয়ামীলীগ, কক্সবাজারের নবঘোষিত ঈদগাঁও উপজেলা শাখার এক বর্ধিত অনুষ্ঠিত হয়েছে।

১২ মে বৃহস্পতিবার সকাল ১১টায় ঈদগাঁও পাবলিক লাইব্রেরী হলে ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগ আহবায়ক মো: আবু তালেবের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন -জেলা আ,লীগের সহ সভাপতি জাফর আলম চৌধুরী, সহ সভাপতি রেজাউল করিম, যুগ্ন সাধারন সম্পাদক মাহবুবুল হক মুকুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বদিউল আলম, সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট তাপস রক্ষিত।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি, নারী সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমদ এমপি। এই সভায় নবগঠিত ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির চৌধুরী হুমু, যুগ্ন আহবায়ক মহিদ উল্লাহ মহিদ ও ইমরুল হাসান রাশেদসহ সকল কর্মকর্তা-সদস্যবৃন্দ এবং আওতাধীন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।

সভায় ইউনিয়ন সভাপতি, সাধারন সম্পাদকসহ উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দরা মতামত ব্যাক্ত করেন। উক্ত সভায় অসমাপ্ত ওয়ার্ড় কমিটি সম্পন্নকরন ও ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা করার সিদ্বান্ত হয়।