সংবাদ বিজ্ঞপ্তি:

প্রায় সকলেই ঈদ উপলক্ষে নিজের জন্য নতুন কিছু কিনতে ভালোবাসেন, তা হতে পারে রঙ-বেরঙের পোশাক-আশাক ও আনুষাঙ্গিক থেকে শুরু করে ইলেকট্রনিক গ্যাজেট পর্যন্ত যেকোনো কিছুই! ঈদ শপিংয়ের এই আগ্রহকে বিবেচনায় রেখে গ্রাহকদের কেনাকাটাকে আরও একটু স্বাচ্ছন্দ্যদায়ক করতে স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং নিয়ে এসেছে আরো কিছু আকর্ষণীয় অফার।

হাই-এন্ড হোক কিংবা হোক বাজেট ফোন – সর্বস্তরের ব্যবহারকারীদের জন্যই রয়েছে স্যামসাংয়ের কোনো না কোনো মডেলের হ্যান্ডসেট। সবাই যাতে সহজে ও স্বাচ্ছন্দ্যের সাথে স্মার্টফোন কিনতে পারেন, তা নিশ্চিত করতে শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডটি বিভিন্ন বাজারদরের স্মার্টফোনের ওপর এখন দিচ্ছে দারুণ কিছু অফার। যেমন, স্যামসাং গ্যালাক্সি এ০৩ (যার সাধারণ বাজার মূল্য ১১,৯৯৯ টাকা) এখন পাওয়া যাচ্ছে ১,০০০ টাকা ক্যাশব্যাক অফারের সাথে। অন্যদিকে ১,১১,৯৯৯ টাকার ফ্ল্যাগশিপ ফোন গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফাইভজি’তেও এখন রয়েছে ১০,০০০ টাকা ক্যাশব্যাক। চাঁদরাত পর্যন্ত ক্যাম্পেইন চলাকালে গ্রাহকরা এই অফারগুলো লুফে নিতে পারবেন।

সাশ্রয়ী মূল্যে বাজারের অন্যতম সেরা ফোন গ্যালাক্সি এ০৩। মাত্র ১১,৯৯৯ টাকা মূল্যের এই ফোনে রয়েছে প্রয়োজনীয় সকল ফিচার। এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরার ডুয়াল ক্যামেরা সেটআপ, সেই সাথে আরো রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অসাধারণ ডিসপ্লে, পাওয়ার এফিশিয়েন্ট র‍্যাম ও শক্তিশালী প্রসেসরের এই ডিভাইসটি বাজারে অনন্য।

ক্যাশব্যাক অফার ছাড়াও স্যামসাং এমন এক চমকপ্রদ ক্যাম্পেইন নিয়ে এসেছে, যা ঈদের আনন্দ বাড়িয়ে তুলবে বহুগুণ। ছাড়ের অফার এবং বিনা সুদে ইএমআই সুবিধার পাশাপাশি গ্রাহকরা স্যামসাংয়ের ঈদ স্পেশাল ক্যাম্পেইনের আওতায় দুবাইতে ৪ রাত – ৫ দিন কাটানোর দারুণ সুযোগ জিতে নিতে পারবেন। এছাড়াও, ভাগ্যবান বিজয়ীদের জন্য থাকছে ব্র্যান্ড নিউ সুজুকি জিক্সার এসএফ ১৫০ জেতার সুযোগ। এই ক্যাম্পেইন আগামী ০১ মে পর্যন্ত চলবে।

ঢাকা, ২৮ এপ্রিল, ২০২২

 
  
%d bloggers like this: