নিউজ ডেস্ক: ইসলাম ধর্ম গ্রহণ করেছেন দক্ষিণ ভারতের সুপরিচিত মোটিভেশনাল স্পিকার সবরিমালা। ইসলাম ধর্ম গ্রহণের পর ওমরাহ পালনের জন্য মক্কায় গিয়েছেন তিনি।

সাউথ মোটিভেশনাল স্পিকার সবরিমালা মক্কা থেকে একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি বলছেন যে ইসলামে ধর্মান্তরিত হওয়ার পর আমি আমার নাম ফাতিমা রেখেছি, যা প্রিয় নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের কন্যার জন্য একটি সুখী নাম। শবরীমালার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়েছে।

দক্ষিণ ভারতীয় অনুপ্রেরণা মূলক স্পিকার ও শিক্ষিকা সাবরি মালা এখন ফাতিমা সাবরি মালা তাঁর প্রথম মক্কা সফরে বললেন, “আমি নিজে নিজেকেই জিজ্ঞেস করতাম যে এই দেশে মুসলিমদের কেন এত ঘৃনা করা হয়? তার পর আমি নিরপেক্ষ ভাবে কুরআন পড়তে আরম্ভ করি। আমি সত্য পেয়ে গেছি। আমি এখন নিজের জীবনের চাইতেও ইসলামকে ভালোবাসি।”

তিনি আবেদন করেছেন প্রত্যেক মুসলিম যেন এই পবিত্র কুরআন তার আশেপাশের লোকদের পড়তে দেয়। পৃথিবীর মানুষের উচিত এই বইটি পড়া। সবরিমালা ওরফে ফাতিমা মুসলমানদের অনুরোধ করে বলেন, আপনারা সবাই কোরআনকে সবার কাছে নিয়ে যান। আপনাদের (মুসলিমরা) কাছে একটি চমৎকার কিতাব রয়েছে যা আপনারা ঘরে লুকিয়ে রেখেছ, বিশ্ববাসীকে এই বইটি পড়া উচিত। এমনই জানিয়েছে সবরিমালা।

 
  
%d bloggers like this: