সংবাদদাতা: কক্সবাজারের উখিয়ায় রাতের আধাঁরে ‘পালং নার্সিং ইনস্টিটিউট’র চেয়ারম্যান মুহাম্মদ ছলিম উল্লাহ সুজনের উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। মঙ্গলবার রাত ১০ টার দিকে ‘পালং নার্সিং ইনস্টিটিউটে’র কাজ সেরে বাড়ি ফেরার পথে সোনাইছড়ি নামক স্থানে এই হামলার ঘটনা ঘটে বলে দাবি করেন হামলার শিকার ছলিম উল্লাহ সুজন।

তিনি দাবি করেন, প্রতিদিনের মতো কাজ সেরে মঙ্গলবার রাতে বাড়ি ফেরার পথে সোনাইছড়ি নামক স্থানে পৌঁছলে পূর্ব থেকে উৎপেতে থাকা স্থানীয় ছৈয়দ হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে হত্যার উদ্দেশ্য গতিরোধ করে মারধর করে। এতে আহত সুজনের মাথায়, ঘাড়ে,ও হাতে, পায়ে ব্যাপক জখম হয়। বর্তমানে তিনি কক্সবাজারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সুজন দাবি করেন, হামলার ঘটনার খবর পেয়ে উখিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনা নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান সুজন।

এদিকে সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা জানিয়েছে ‘পালং নার্সিং ইনস্টিটিউটের শিক্ষক-কর্মচারীরা। হামলায় জড়িত দুর্বৃত্তদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

প্রসঙ্গত: আহত মুহাম্মদ ছলিম উল্লাহ সুজনের সাথে স্থানীয় ছৈয়দ হোসেন গংদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে।

 
  
%d bloggers like this: