হ্যাপী করিম, মহেশখালী :
দ্বীপ উপজেলা মহেশখালীতে যাত্রা করলো দেশের প্রথম সারির অন্যতম বেসরকারী ব্যাংক ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক শাখা।

বুধবার (৬ এপ্রিল) দুপুরে ভার্চুয়ালি যুক্ত থেকে আনুষ্ঠানিকভাবে পৌরসভার গোরকঘাটা বাজারের কুদ্দুস মার্কেটের (২য় তলায়) ১৯৭ শাখা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী। এসময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা খায়ের, আবদুল আজিজ ও উপব্যবস্থাপনা পরিচালক মাসুদুর রহমান অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইয়াছিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন.. ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান কামাল উদ্দিন, কক্সবাজার শাখা ব্যবস্থাপক আশরাফুল আলম।

কক্সবাজার লিংক রোড শাখা ব্যবস্থাপক শামসুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক গোরাকঘাটা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন.. উখিয়ার কোর্ট বাজার শাখা ব্যবস্থাপক সিরাজুল ইসলাম, পেকুয়া শাখা ব্যবস্থাপক জসিম উদ্দিন, চকরিয়া শাখা ব্যবস্থাপক শাহাদাত হোসেন, মহেশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, ডাক্তার শহিদুল ইসলাম খান, বিশিষ্ট ব্যবসায়ী বদিউল আলম। ভবন মালিক ও ব্যবসায়ী প্রকিনিধি আবু তাহেরসহ মান্যগন্য ব্যক্তিগণ বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী বলেন, মানুষের সেবার কথা চিন্তা করে মহেশখালীর মতো একটি প্রত্যন্ত অঞ্চলে শাখা স্থাপন করা হয়েছে। সারাদেশে আমাদের গ্রাহক ২৫ লক্ষ। ১৯৯৯ সালে যাত্রাকাল থেকে সেবা দিয়ে গ্রাহকদের মন জয় করে আজকের অবস্থান। তিনি আরো বলেন..যারা এখনো ব্যাংকিং সেবার আওতায় আসেনি তাদের জন্য কাজ করছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক।
পরে ব্যাংকের নতুন শাখার উদ্বোধন উপলক্ষে ভার্চুয়ালি দোয়া পরিচালনা করেন মোহাম্মদ হামিদুল্লাহ।

 
  
%d bloggers like this: