প্রেস বিজ্ঞপ্তি:

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নতুন প্রজন্মের প্রতিনিধিরা জানে অন্ধকারের রাজনীতিকরা নিজেদের পতন দেখতে পায় না, কেবল উন্নয়নই দেখে। কিন্তু তাদেরকে আমজনতাই জানাবে যে, দুর্নীতির উন্নয়নের মধ্যে পতন নির্মিত হয়।

৬ এপ্রিল সকাল ১০ টায় প্রেসিডিয়াম মেম্বারদের সাথে ভার্চুয়াল আলোচনা সভায় জনতার প্রতি আহবান জানিয়ে তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে এতে বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ, ফজলুল হক, রাশেদা চৌধুরী, একরামুল হক গাজী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় নেতৃবৃন্দ চেয়ারম্যান-এর ব্যক্তিগত তহবিলের পাশাপাশি ভাইস চেয়ারম্যান চন্দন চন্দ্র দাস, সহ-আন্তর্জাতিক সম্পাদক মাহমুদ চিশতী এলেক্সসহ অন্যান্য নেতাকর্মীদের প্রেরণায় প্রতি বছরের মত এ বছরও মাসব্যাপী এই ইফতার কর্মসূচিতে প্রতিদিন ২০০ শতাধিক ভাসমান মানুষকে ইফতার, সেহরির খাবার ও অন্যান্য পণ্য প্রদান করার বিষয়ে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, নীতির সাথে এগিয়ে চলার রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলাদেশের অন্য সকল রাজনৈতিক দলের চেয়ে এগিয়ে রয়েছে আন্তরিকতায় আমজনতার রায়ে।

মোমিন মেহেদী এসময় আরো বলেন, কথায় কথায় ক্ষমতাসীনরা ২৫৯০ ডলার আয়ের গল্প শোনা, কিন্তু তারা জানেন না শ্রীলঙ্কায় ৩৮৩০ ডলার আয় নিয়েও ধ্বংস হয়ে যাচ্ছে, এমতবস্থায় গড় আয়ের গাল গল্প শোনালেই গণধোলাই দিন; যাতে করে এই অপরাধী-দুর্নীতিবাজরা শ্রীলঙ্কার মত বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করতে না পারে।

 
  
%d bloggers like this: