হ্যাপী করিম, মহেশখালী :
মহেশখালী উপজেলার মাহারাপাড়া গ্রামে আবদুল কাদের (২৩) নামে এক যুবককে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যার চেষ্টায় মারাত্মক জখম করেছে।

রবিবার (০৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে মাহারাপাড়া এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় রাস্তার পাশে মৃতভেবে ফেলে রেখে যায়। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে আব্দুল কাদের অবস্থা আশঙ্কাজনক হলে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে, পরে সদর হাসপাতাল থেকে রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে, বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। আব্দুল কাদের মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মাহারাপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুল কাদের রাতে নতুন বাজার থেকে বাড়ী ফেরার পথে মাহারাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সামনে ফরিদ আলম ও তার পুত্র জাহাঙ্গীর পূর্ব শত্রুতার জেরে অতর্কিত ভাবে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে মৃতভেবে ফেলে রেখে চলে গেছে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে আহত অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেয়। খবর পেয়ে পরিবারে সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় আব্দুল কাদের’কে উদ্ধার করে হাসপাতালে নেন।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হাই পিপিএম বলেন, বিষয়টি শুনেছি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 
  
%d bloggers like this: