এস.এম.জুবাইদ ,পেকুয়া:

পেকুয়ার মগনামার বানৌজা সাব-মেরিন নৌঘাঁটির নির্মাণ কাজে নিয়োজিত নির্মাণ প্রতিষ্টান রাশেদা সাপ্লাইয়ার কোম্পানির ম্যানেজার সাইফুল (৩২) ও অন্য কর্মচারীদের উপর হামলা চালিয়ে নগদ টাকা লুটে নিল দূর্বৃত্তরা। এসময় স্থানীয়রা এগিয়ে এসে আহত ম্যানেজার সাইফুলকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কর্মপ্লেক্সে ভর্তি করে।

রবিবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৮টায় উপজেলা মগনামা ইউনিয়নের পশ্চিমকূল পাড়া এলাকায় রাশেদা সাপ্লাইয়ার কোম্পানির ভাড়াকৃত অফিসে এ ঘটনা ঘটে। আহত ম্যানেজার সাইফুল ইসলাম মহেশখালী উপজেলার পানির ছড়া হোয়ানক এলাকার দেওয়ান আলীর পুত্র।

এদিকে আহত সাইফুল ইসলাম জানান, রাশেদা সাপ্লাইয়ার কোম্পানির ম্যানেজার হিসাবে আমি কর্মরত। দায়িত্ব পালনকালে ঘটনার দিন রাতে মগনামার ইউনিয়নের পশ্চিমকূল এলাকার আব্বাস উদ্দিনের পুত্র জালাল উদ্দীন, আক্তার হোছেনের পুত্র নেজাম উদ্দিন, আবুল কাসেমের পুত্র মোঃ ফোরকান সহ আরো ১০/১২ সন্ত্রাসী দা কিরিচ লোহার রড় হাতুড়ী নিয়ে সংঘবদ্ধ হয়ে অফিসে এসে পূর্ব পরিকল্পিত ভাবে আমাকে ও আমার অন্য কর্মচারীদের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর করে আহত করে কর্মরত কর্মচারীদের বেতন দেয়ার জন্য উত্তোলিত অফিসের ক্যাশে রক্ষিত থাকা নগদ ৮ লক্ষ ৮০ হাজার টাকাসহ মূল্যবান কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনা নিয়ে কোন মামলা মোকাদ্দমা করলে আমাকে প্রাণনাশের হুমকিও দেয় তারা।

আহত ম্যানেজার সাইফুল ইসলাম বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে পেকুয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

এ ব্যাপারে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার অভিযোগ পাওয়ার সত্যতা জানিয়ে বলেন বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 
  
%d bloggers like this: