বান্দরবান প্রতিনিধি:
অবশেষে র‌্যাবের জালে আটকা পড়ছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৪নং ওয়ার্ডের মেম্বার মো: কামাল উদ্দিন। এসময় তার কাছ থেকে ৪০হাজার পিস নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছে র‌্যাব । রোরবার রাতে র‌্যাব-১৫ এর কক্সবাজার ব্যাটালিয়ানের একটি অভিযানিক দল ঘুমধুম থেকে তাকে আটক করে। আটককৃত কামাল উদ্দিনকে নিয়ে এলাকায় দীর্ঘদিন মাদক সম্পৃক্ততা আলোচনা-সমালোচনা চলে আসছিল। অবশেষে সেই জনপ্রতিনিধি মাদক নিয়ে আটক হওয়ায় এলাকায় নানা গুঞ্জন চলছে। কামাল উদ্দিন ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।

এই বিষয়ে কক্সবাজার র‌্যাবের সহকারী পুলিশ সুপার (আইন ও মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী ঘুমধুম ইউনিয়নের মধ্যম পাড়ায় কামাল উদ্দিনের বসত বাড়ীতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়। র‌্যাবের কাছে তথ্য ছিল একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য ওই এলাকায় অবস্থান করছিল। অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সে পালানোর চেষ্টা করে। পরে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত কামাল উদ্দিনের হেফাজতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৪০হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এদিকে আসামীকে থানায় হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) টান্টু সাহা। র‌্যাব কর্তৃক উদ্ধারকৃত ইয়াবা গণনা করা হচ্ছিল বলে জানান তিনি।

 
  
%d bloggers like this: