মোঃ কাউছার ঊদ্দীন শরীফ, ঈদগাঁও:

বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামাবাদ ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের নেতা সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা।

শুক্রবার(২ই এপ্রিল) দুপুরে বর্ণিত ইউনিয়নের গজালিয়া এলাকার সরকারি প্রথমিক বিদ্যালয়ে এক শোক বার্তা অনুষ্ঠিত হয়।এসময় ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

অনুষ্ঠিত শোক বার্তায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জনাব নুর ছিদ্দিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং ৩ নং ওয়ার্ডের তিনবার নির্বাচিত এমইউপি সদস্য সাইফুল ইসলাম, প্রকাশ ও প্রকাশনা সম্পাদক এবং ঈদগাঁও বাস স্টেশনের ব্যবসায়ী ফরিদুল আলম, ইসলামাবাদ ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং এম ইউপি সদস্য সিরাজুল হক, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এবং ৬ নং ওয়ার্ডের এমইউপি সদস্য দিদারুল ইসলাম, ইসলামাবাদ ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক এবং ৯ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী সাইফুল ইসলাম,যুবলীগ ৯ নং ওয়ার্ডের সভাপতি জসিম উদ্দিন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য বাবুল,সোহেল হোসেন মাঝিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

উল্লেখ্য সিরাজুল ইসলাম ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ৯ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আচ্ছিলেন।তিনি গত ২৮শে মার্চ রাত ৯ টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি এক স্ত্রী ৩ ছেলে, ১মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

 
  
%d bloggers like this: