মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

র‍্যাব-১৫ এক অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজা সহ তিন মাদককারবারীকে আটক করেছে। র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

রোববার ৩ মার্চ রাত ৪ টার দিকে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন বড়ইতলীর শাহ্ ওমর ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে কক্সবাজারগামী রিলাক্স পরিবহন নামক বাসের যাত্রীবেশী তিন মাদককারবারীকে র‍্যাব সদস্যরা আটক করে। পরে তাদের হেফাজতে থাকা তিনটি ব্যাগ তল্লাশী করে মোট ১৫ কেজি গাঁজা উদ্ধার করে উপস্থিত সাক্ষীদের সামনে জব্দ করা হয়।

ধৃত মাদককারবারীরা হচ্ছে-চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাস স্টেশন পাড়ার জমজম হাসপাতালের পিছনের এলাকার মৃত আবুল শমার পুত্র মোঃ জাহাঙ্গীর (৩৬), দ্বিতীয়জন-চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাঁশঘাটা রোডের মাস্টারপাড়ার মৃত নুরুল আবসারের পুত্র
কামাল উদ্দিন (৩৭) এবং তৃতীয়জন-পেকুয়ার জালিয়াখালীর আহমদ শফির পুত্র নেজাম উদ্দিন (৪২)।

ধৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা থেকে গাঁজা এনে কক্সবাজারের বিভিন্ন জায়গায় সরবরাহ করতো। আসামীদের চকরিয়া থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে চালান দেওয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

 
  
%d bloggers like this: