বান্দরবান প্রতিনিধি :

প্রতি বছরের ন্যায় এবারো পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে বান্দরবানে ইউনিটের উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে এক মাসব্যাপী বিশুদ্ধ খাবার পানি সরবরাহ সোমবার (০৩এপ্রিল) থেকে শুরু হয়েছে।

পবিত্র রমজান মাসের শুরু থেকেই বান্দরবানের বাজারসহ পৌর এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পানির ভর্তি গাড়ীটি বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করা হচ্ছে।

পানি নিতে আসা বান্দরবান বাজারের ব্যবসায়ী মোঃ আবদুল আলিম ও কামরুল হাসান, আরমানসহ বেশ কয়কেজন বলেন, আমরা পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারেও বিশুদ্ধ খাবার পানি পাচ্ছি, প্রতিদিন বিকালে এসে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পানি ভর্তি গাড়ীটি বিশুদ্ধ খাবার পানি দিয়ে যাই, সেই জন্য আমি ও বাজারের সাধারণ জনসাধারনের পক্ষে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পানি নিতে আসা মরয়িম বেগম বলেন, আমি প্রতিদিন পানি নিয়ে যায় এই পানি গুলো খুব পরিস্কার ফিল্টারিং করতে হয় না। আমি খাবারের পাশাপাশি ইফতার তৈরী ও রান্নার কাজেও এই পানি ব্যবহার করে থাকি।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিট অফিসার আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত জানান, প্রতি বছরের ন্যায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের উদ্যোগে পবিত্র রমজানে বান্দরবান শহরের বাজার এলাকায় ব্যবসায়ীদের সুবির্ধাতে বিশুদ্ধ পানি সরবরাহ কার্যক্রম অব্যাহত রয়েছে। এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের উদ্যোগে প্রতিদিন প্রায় ৫ হাজার লিটার বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করা হবে।

 
  
%d bloggers like this: