মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজারের সাংবাদিকদের কাজের দক্ষতা বৃদ্ধি ও পেশাগত মানোন্নয়নে UNHCR (জাতিসংঘ উদ্বাস্তু বিষয়ক হাই কমিশন) অতীতের ন্যায় নিয়মিত সাপোর্ট দিয়ে যাবে। যাতে কক্সবাজারের গণমাধ্যমকর্মী এবং জেলার মিডিয়া জগৎ বিশ্বমানের ও প্রশংসনীয় হয়।

গত ৩০ মার্চ কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নকে একটি করে টেলিভিশন উপহার দেওয়ার সময় জাতিসংঘ উদ্বাস্তু বিষয়ক হাইকমিশন (UNHCR) এর কমিউনিকেশন অফিসার মিস. রেজিনা ডেলাপোর্ট একথা বলেন।

মিস. রেজিনা ডেলাপোর্ট আরো বলেন, রোহিঙ্গা শরনার্থী ব্যবস্থাপনায় শুরু থেকে কক্সবাজারের গণমাধ্যম সমুহ সহায়ক হিসাবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। যা নিঃসন্দেহে প্রশংসনীয় ও ইতিবাচক। এখানকার গণমাধ্যমের উন্নয়নে কাজ করার জন্য ভবিষ্যতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ আবু তাহের বলেন, কক্সবাজারের স্থানীয় জনগোষ্ঠীর সুবিধার্থে UNHCR স্বাস্থ্য, শিক্ষা, গণমাধ্যম, স্যানিটেশন সহ বিভিন্ন খাতে যে অবদান রেখেছে তা স্থানীয় মানুষের কাছে সমাদৃত হয়েছে। বিশেষকরে কোভিড-১৯ অতিমারী-তে UNHCR ভূমিকা ছিলো খুবই প্রশংসাযোগ্য। যার দীর্ঘমেয়াদী সুফল এখানকার জনগণ ভোগ করছে।

পরে UNHCR এর Communication Officer Mis. Rozina Delaport
কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো: আবু তাহের ও সাধারণ সম্পাদক মো: মুজিবুল ইসলামের হাতে আনুষ্ঠানিকভাবে উপহাস্বরূপ ২ টি এলইডি টেলিভিশন হস্তান্তর করেন। ২ টি এলইডি টেলিভিশন প্রদান করায় কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মো: আবু তাহের UNHCR এর Communication Officer Mis. Rozina Delaport সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এসময় অন্যান্যের মধ্যে জাতিসংঘ শরণার্থী বিষয়ক হাইকমিশন (ইউএনএইচসিআর) এর কর্মকর্তা ইকতেকার উদ্দিন বায়জিদ, কক্সবাজার প্রেসক্লাব নির্বাহী কমিটির সদস্য ও এনটিভি’র প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

 
  
%d bloggers like this: