শেফাইল উদ্দিন:

কক্সবাজারের রামুতে ননদের উপর্যুপুরি দায়ের কুপে গুরুতর আহত হয়েছে ভাবী।
বৃহস্পতিবার (৩১ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার রশিদ নগর ইউনিয়নের উত্তর কাহাতিয়া পাড়া নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত মরজিনা আকতার মনজু বর্নিত এলাকার আবদু সাত্তারের ছেলে নবী আলমের স্ত্রী ও ৪ সন্তানের জননী ।
জানা যায়, পারিবারিক কলহের জের ধরে বাকবিতন্ডের এক পর্যায়ে ননদ খতিজা বেগমের নেতৃত্বে আয়েশা বেগম ও দেবর শাহীন আলম ভাবী মরজিনাকে মারধর করে এ সময় খতিজা বেগম ক্ষীপ্ত হয়ে দা দিয়ে মাথা ও মুখের উপর উপুর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে। মরজিনা আকতার গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। পার্শ্ববর্তী লোকজন তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক বলে ডাক্তার চমেক হাসপাতালে রেফার করে।
আহত মরজিনা আকতারের স্বামী নবী আলম জানান, তার স্ত্রী থেকে দীর্ঘদিন আগে পার্শ্ববর্তী স্ত্রীর নানার বাড়ী থেকে মায়ের ওয়ারিশী সম্পত্তি রেজিঃ করে দেয় তার বাবাকে । এই রেজিঃ সম্পত্তির টাকা খোজতে গেলে তার ঘরের মটরের লাইন, বিদ্যুতের লাইন ও পানির লাইন কেটে দেয় তার বোন খাদিজা। এ ঘটনাকে কেন্দ্র করে তার স্ত্রীকে সবাই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তিনি আরো জানান,তার বোন খাদিজা বিয়ে হওয়ার পর ও স্বামীর বাড়িতে না থেকে বাবার বাড়িতে থেকে বিভিন্ন সময় তাদের সাথে ঝগড়া বিবাদ করে আসছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে ।এ ব্যপারে স্থানীয় মেম্বার নুরুল আবছারের সাথে কথা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এলাকাবাসী হামলাকারীদের গ্রেফতার পুর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 
  
%d bloggers like this: