আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার):

টেকনাফ সেন্টমার্টিন ছেঁড়াদ্বীপের অদূরে বঙ্গোপসাগর এলাকায় কোস্টগার্ড সদস্যরা অভিযান চালিয়ে ৭০ হাজার ইয়াবা জব্দ করা হয়েছে। এসময় পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ কোস্টগার্ড গােয়েন্দা পরিদপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান (বিএন) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,বুধবার (৩০ মার্চ) ভোরে গােপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড স্টেশন কর্তৃক টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার এম আমিনুল সাজ্জাদের নেতৃত্বে সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন মায়ানমার সীমানা হতে বাংলাদেশর সীমানায় একটি কাঠের নৌকাকে প্রবেশ করতে দেখা যায়। নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে
কোস্টগার্ড সদস্যগণ নৌকাটিকে থামার সংকেত দিলে নৌকাটি না থেমে দ্রুত মায়ানমারের সীমান্তের দিকে পালিয়ে যাওয়ার সময় নৌকা থেকে সাদা রংয়ের একটি বস্তা সমুদ্রে ফেলে দেয়। পরে বস্তাটি তল্লাশি করে পরিত্যাক্ত অবস্থায় ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।
তিনি আরো জানান,জব্দকৃত ইয়াবা ট্যাবলেট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 
  
%d bloggers like this: