আব্দুস সালাম,টেকনাফ:
কক্সবাজারের টেকনাফ পৌরসভার ডেইল পাড়ায় অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা। আটক দুইজনের মধ্যে একজন রোহিঙ্গা রয়েছে।

রবিবার সন্ধ্যায় পৌরসভার ঐ এলাকা থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন,টেকনাফ সদর ইউপি গোদার বিল এলাকার মৃত জাফরের ছেলে আবুল কালাম(৩১)ও হ্নীলা ইউপি মোচনী ২৬ শরনার্থী ক্যাম্পের বাসিন্দা রোহিঙ্গা মোঃ আইয়ুবের ছেলে মোঃ ইয়ায়েছ(৩০)

কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিঃ সহকারী পরিচালক(ল’এন্ড মিডিয়া) অতিঃ পুলিশ সুপার মোঃবিল্লাহ উদ্দিন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিক করেন।
তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ডেইল পাড়া সীবীচ রোড সংলগ্ন বায়তুল আমান জামে মসজিদের সামনে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে।এমন তথ্যে র‍্যাবের একটিদল ঐ এলাকায় অভিযানে যায়।র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই যুবককে আটক করতে সক্ষম হয়।পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃতদের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে১০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন,উদ্ধারকৃত ইয়াবাসহ আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 
  
%d bloggers like this: