মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

৫২তম মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে শনিবার ২৬ মার্চ কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে কক্সবাজার জেলা প্রশাসন।

জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ এর নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের সময় অন্যানের মধ্যে কক্সবাজারের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান পিপিএম, ডিডিএলজি শ্রাবস্তি রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) জাহিদ ইকবাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আবু সুফিয়ান, জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ জেলা প্রশাসন এর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এরপর জেলা প্রশাসন এর পক্ষ থেকে কক্সবাজার বধ্যভূমিতে শহীদদের স্মৃতির সম্মানে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কক্সবাজার জেলা প্রশাসন এর উদ্যোগে নেওয়া দিনব্যাপী আনুষ্ঠানমালার অংশ হিসাবে শনিবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন শুরু হয়। এছাড়া জাতীয় পতাকা উত্তোলন, বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে সালাম গ্রহণ, কুচকাওয়াজ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত, সংবর্ধনা ও আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী নানান কর্মসূচি পালন করা হচ্ছে।

 
  
%d bloggers like this: