মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা এডভোকেট ক্লার্ক সমিতি (আইনজীবী সহকারী সমিতি) নির্বাচনে ফোরকান আহমেদ খোকন সভাপতি ও মো. জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার ২৫ মার্চ কক্সবাজার জেলা আইনজীবী সমিতি ভবনে সকাল ৯টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত এ নির্বাচনে ভোট গ্রহণ করা হয়।

সমিতির কার্যনিবাহী কমিটির ১৫ টি পদের মধ্যে ফোরকান-জাহাঙ্গীর প্যানেল থেকে সভাপতি ও সাধারন সম্পাদক সহ ৮ টি পদে বিজয় লাভ করে সাধারণ সংখ্যা গরিষ্ঠতা পেয়েছেন। এ প্যানেল থেকে বিজয়ীরা হলেন-সভাপতি ফোরকান আহমেদ খোকন, সহ সভাপতি মোঃ আতাউল ইসলাম, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, তথ্য ও প্রচার সম্পাদক-মুহিব উল্লাহ, আপ্যায়ন ও সাংস্কৃতিক-মোঃ আব্দুল হাসিম, কার্যনির্বাহী সদস্য-মোঃ নুরুল ইসলাম, রায়হান উদ্দিন ও মোরশেদ আলম।

অপরদিকে, নুরুল আমিন-তুহিন প্যানেল থেকে ৭ টি পদে বিজয় লাভ করেছেন। এ প্যানেল থেকে যারা নির্বাচিত হয়েছেন, তারা হলেন সহ-সভাপতি মোহাম্মদ শামশুল আলম, সহ-সাধারণ সম্পাদক (সাধারণ) নাসির উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক (হিসাব) জিয়াউর রহমান, কার্যনিবাহী সদস্য মুহাম্মদ ওসমান গণি, মাহমুদুল হক চৌধুরী, সিরাজুল হক ও মিজানুর রহমান।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে উৎসবমুখর পরিবেশে কক্সবাজার আইনজীবী সহকারী (এডভোকেট ক্লার্ক) সমিতির এ নির্বাচন সম্পন্ন হয়। প্রতিবারের মতো এবারও দুই প্যানেল থেকে ১৫টি পদের জন্য ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেছে। ভোট গণনা শেষে শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশন। এবারের নির্বাচনে মোট ৪৮৮ জন ভোটারদের মধ্যে ৪৫৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 
  
%d bloggers like this: