ফারুক আহমদ, উখিয়া :

কক্সবাজারের উখিয়া শহীদ মিনার প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্ম দিন উপলক্ষে সপ্তাহব্যাপী সুবর্ণজয়ন্তী মেলা উদ্বোধন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার নবাগত উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব প্রধান অতিথি হিসেবে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। মেলা ১৭ টি স্টল বসানো হয়। প্রথম দিনে দর্শনার্থীদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

মেলায় বিভিন্ন সরকারি সেবাদানকারি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন। এতে বাঙালির সংস্কৃতি বিনোদন ও মুক্তিযুদ্ধ, ফায়ার সার্ভিস, সরকারি বিভিন্ন দপ্তরে সেবা সমূহ বিশেষ করে ভূমি অফিসের সেবা কিভাবে জনগণের দৌড়গোড়ায় পৌছানো যায় সে ব্যাপারে দর্শনার্থীদের সচেতন করা হচ্ছে বলে জানিয়েছেন সহকারি কমিশনার ভূমি তাজ উদ্দিন আহমেদ।

মেলা উদ্বোধনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আরো উপস্থিত ছিলে সহকারী কমিশনার ভূমি তাজ উদ্দিন, উখিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সন্জয় মোরশেদ, উপজেলা কৃষি কর্মকর্তা প্রজেনজিৎ তালুকদার রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গির কবির চৌধুরী, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হুদা, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ারসহ সরকারি বেসরকারি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।