সংবাদ বিজ্ঞপ্তি :
বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ মার্চ) রাত ১০টায় শহরের বানু রেস্টুরেন্টে সমিতির সমিতির সভাপতি মুসা কলিম উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন খোকনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মুজিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক রফিক আহমদ, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল কবির বাবু, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম টিপু, সহ-প্রচার সম্পাদক এবাদুল্লাহ, ব্যবসায়ী মো. হানিফ, এরশাদ, সরওয়ার, সহ-ক্রীড়া সম্পাদক ওসমান গণিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, “অর্থনীতির চালিকা শক্তি ব্যবসায়ীরা। ব্যবসার সাফল্য একটি দেশের প্রবৃদ্ধি, সামগ্রিক টেকসই উন্নয়নে সহায়তা ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে পারে। পর্যটন শিল্প বিকাশে বার্মিজ মার্কেটের ব্যবসায়ীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তাই গুটিকয়েক মানুষের কথায় কান না দিয়ে যেকোন পরিস্থিতিতে ব্যবসায়ীদের স্বার্থ, অধিকার রক্ষা ও উন্নয়নে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ব্যবসাবান্ধব পরিবেশ নিশ্চিতে এই সমিতির ভূমিকা অপরিসীম। ”

এর আগে সমিতির ২০১৭-২০২১৮ সালের আয়-ব্যয় হিসাব নিয়ে প্রতিবেদন পেশ করেন অর্থ সম্পাদক জিয়াউর রহমান। প্রতিবেদনের আলোকে সদস্যরা তাদের মতামত ব্যক্ত করেন।

সভায় সকলের সম্মতিক্রমে আগামী ৩১ মার্চের মধ্যে নতুন সদস্য অন্তর্ভুক্ত, ২৯ মার্চ থেকে ঈদুল আজহা পর্যন্ত প্রতি মঙ্গলবার সাপ্তাহিক ছুটি, পবিত্র ঈদুল ফিতরের পর বার্ষিক পিকনিক ও ১৫ থেকে ৩০ জুনের মধ্যে নির্বাচনসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

এসময় ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।