সিবিএন:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে কৌতুক অভিনেতা বলে অবহিত করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ।

তিনি বলেন, মির্জা ফখরুল সাহেজ ইদানিং যে কথাগুলো বলছেন, তা কৌতুককে ছাড়িয়ে গেছে। অনেক হাস্যরসের কথার পর এবার তিনি বেগম খালেদা জিয়াকে মুক্তিযোদ্ধা বলে বেড়াচ্ছেন। অথচ যুদ্ধকালে ক্যান্টনমেন্টে বউআদরে ছিলেন খালেদা জিয়া। তিনি কখন মুক্তিযুদ্ধ করেছেন?

তারেক জিয়াকে শিশু মুক্তিযোদ্ধা বলে হাসির খোরাক হয়েছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। খালেদা জিয়াকে মুক্তিযোদ্ধা বলে আরো বেশি হাসির খোরাক হলেন এবার।

শনিবার (১২মার্চ) কক্সবাজারের রামুতে বঙ্গবন্ধু উৎসবের সমাপনী দিনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

বঙ্গবন্ধু উৎসবে তথ্যমমন্ত্রী আরো বলেন, বন্ধবন্ধুর জন্ম হয়েছিলো বলো আজ আমরা বাংলা ভাষায় কথা বলতে পারছি। মাকে মা, বাবাে বাবা বলে ডাকতে পারছি। তাঁর জন্ম না হলে আমরা বাংলায় কথা বলতে পারতাম কিনা সন্দেহ জাগে আমার।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলা বিজয়ের ৫০ বছর ও জন্মশতবার্ষিকী উপলক্ষে রামুতে বঙ্গবন্ধু উৎসবের সমাপনীর দিনের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলমসহ আওয়ামী লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।