জিয়াউল হক জিয়া,চকরিয়া:

কক্সবাজারের চকরিয়াস্হ মালুমঘাট হাইওয়ে থানা কর্তৃক আয়োজিত ট্রাফিক ব্যবস্হাপনা সংক্রান্ত মত-বিনিময় ও বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে মালুমঘাট হাইওয়ে থানার হলরুমে এসভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানটি অত্র হাইওয়ে থানার ইনর্চাজ (ইন্সপেক্টর) ইমন কান্তি চৌধুরী সভাপতিত্বে,এসাই আবুল হোসেনের সঞ্চালনায় সভার কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি মল্লিক ফখরুল ইসলাম বিপিএম, পিপিএম।সভায় তিনি বলেন,
কক্সবাজার পর্যটন শহর হওয়ায়, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কটি জনগুরুত্বপুর্ণ এবং ঝুঁকিপুর্ণ একটি সড়ক হিসাবে বিবেচনায় আনা হয়েছে। তাই যানজট, সড়ক দুর্ঘটনাও অতিরিক্ত মাত্রায় বৃদ্ধি পেয়েছে। তাই গাড়ীর মালিক ও ড্রাইভার সংগঠনের সাথে সমন্ময় করে যানজট নিরসন করতে হাইওয়ে পুলিশকে নির্দেশ দেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ রহমত উল্লাহ ও হাইওয়ে কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসাইন।

এছাড়াও অনুষ্ঠানে মালুমঘাট হাইওয়ে থানার কর্মরত সকল অফিসার,কনস্টেবল,স্টাফ,বিভিন্ন গাড়ীর মালিক সমিতির প্রতিনিধি,চালক সহ সাংবাদিকগণ উপস্হিত ছিলেন।